You are currently viewing Dermatologist অনুমোদিত মেডিকেটেড ব্রা

 

দুইটা বিষয় মেয়েদের জন্য খুবই বিরক্তিকর ব্যাপার-

১। পেটের মেদ (ভুড়ি বেড়ে যাওয়া)
২। ঘেমে শরীর ও কাপড় ভিজে থাকা (বুকের ভিতর ও বগলে)

 

পেটের মেদ (ভুড়ি বেড়ে যাওয়াঃ
অনেকেই খাবার কন্ট্রল করার পরেও মেদ কমাতে পারেন না। তারা পেটের মেদ সাময়িক ভাবে কমিয়ে একদম ফিট দেখানোর জন্য থ্রী-পিচ এর নিচে বিভিন্ন ধরনের ব্রা এবং প্যান্ট করতে পারেন। তবে অবশ্যই সঠিক মেডিকেটেড ব্রা এবং মেডিকেটেড  প্যান্ট পরতে হবে।

Slim Shaper

ঘেমে শরীর ও কাপড় ভিজে থাকাঃ
ঘেমে শরীর ভিজে যাওয়া বা কাপড় ভিজে থাকা টা মেয়েদের জন্য বিরক্তিকর একটি ব্যাপার। আর বুক ভারী মেয়েদের বুকের ভিতর ঘেমে ভিজে যাওয়াটা আরও বিরক্তিকর ব্যাপার । এমনকি বুক ভারী মেয়েদের পিঠের দিকটায় ব্যাথা হয়।
বুকের ভিতর অতি সংবেদনশীল এই যায়গায় (স্তন ও তার আশেপাশে) দিনের অনেক টা সময় ঘেমে ভেজা থাকলে বা শুষ্ক না রাখলে ঘামের দুর্গন্ধ সহ বিভিন্ন ধরনের স্কিন সমস্যা হয় । সংবেদনশীল এই যায়গায় চুলকানি এবং ঘামাচি (স্কিন সমস্যা) খুব কমন ।

ঘামের দুর্গন্ধ থেকে বাঁচার জন্য অনেক মেয়ে আছে যারা সব সময় পারফিউম ব্যবহার করে । যেটা বন্ধু বা অফিসের অনেক কলিগের কাছে খুবই বিরক্তিকর । মেয়েদের বুকের স্কিনের এসব সমস্যার সমাধানের জন্য এবং বুকভারী মেয়েদের শরীরের শেপ ঠিক রাখার জন্য ডাক্তাররা বেশির ভাগ সময় ব্রা পরিবর্তন করে সঠিক মেডিকেটেড ব্রা (Dermatologist ডাক্তারদের অনুমোদিত) ব্যবহারের পরামর্শ দিয়ে থাকেন।
এই সকল ব্রা এর বিশেষ গুণগুলো হল –

– শরীর ঠাণ্ডা রাখে
– শরীরের শেপ ঠিক রাখে (স্তন ও পেটের মেদ)
– বাইরের বের হলে অনেক বেশি গরমে ঘেমে গেলেও বুকের সংবেদনশীল যায়গা শুকনা রাখে
– বুক ভারী হলেও আপনাকে সোজা হয়ে থাকতে সাহায্য করে
– স্কিন কে ব্যাক্টেরিয়ার আক্রমণ থেকে রক্ষা করে

 

ডাক্তারদের অনুমোদিত ব্রা

ডাক্তারদের অনুমোদিত প্যান্ট

 

ডাক্তারদের অনুমোদিত স্লিম শেপার